শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

সখীপুরে বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

টাঙ্গাইলের সখীপুরে কাকড়াজান ইউনিয়ন বিএনপি'র নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গড়বাড়ি স্কুল মাঠে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি'র সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু।  

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আমীর হামজা সিকদারের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ মাস্টার, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির, ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব মুজাম্মেল হক প্রমুখ।

সম্প্রতি দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণায় সম্পৃক্ত থাকার ঘটনায় কাকড়াজান ইউনিয়ন বিএনপি'র কমিটি ভেঙে দেওয়া হয়। কমিটি ভাঙ্গার পর গত ৩০ মার্চ একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটির মাধ্যমে আগামী এক মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে নেতাকর্মীরা জানান।

এসময় বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে গত ৪ মার্চ উপজেলা বিএনপির সহসভাপতি মো.ফারুক হোসেন এবং কাকড়াজান ইউনিয়ন বিএনপি'র সভাপতি ও সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। তারা নোটিশের কোনো জবাব না দিলে গঠনতন্ত্র অনুসারে ইউনিয়ন কমিটি ভেঙে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সেই সাথে উপজেলা বিএনপি'র সহসভাপতি মো. ফারুক হোসেনের সদস্য পদ প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.