মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ

প্রতি বছরের ন্যায় এবারও রেডিও তেহরান বাংলার মাদার এর অন্যতম সংগঠন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ, দেশের ৭টি জেলায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। জেলাগুলো হচ্ছে কুমিল্লা, রংপুর, জামালপুর, বগুড়া, কুড়িগ্রাম, নীলফামারী ও টাঙ্গাইল। 
এরই ধারাবাকিতায় আজ টাঙ্গাইল জেলার ঘারিন্দা ইউনিয়নের ৪টি গ্রামের অর্ধ শতাধিক অসহায়, দুঃস্থ ও কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ঘারিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ। ক্লাবের প্রেসিডেন্ট দানবীর মোহাম্মদ জাকারিয়া চৌধুরী যুবরাজ এর অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি উদ্বোধন করেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশের সাধারণ সম্পাদক ও ইসলামিক রিপাবলিক অফ ইরান ব্রডকাস্টিং বাংলা’র মনিটর আবু তাহের এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শফিকুল ইসলাম। বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওছাফুর রহমান তপু ঘারিন্দা ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঈদ উপহার সামগ্রী বিতরণে সর্বাত্মক সহযোগিতা করেছেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ’র কার্যকরী সদস্য ও রেডিও তেহরান বাংলার নিয়মিত শ্রোতা সাহাফ আল তাইফ, তানজীম তাবিব, মোহাম্মদ তামজিদ আহমেদ খান পিয়াস, আওছাফুর রহমান, শহীদুজ্জামান বেলাল ও ইমরান খান।

উপহার সামগ্রী বিতরণ শেষে রেডিও তেহরান বাংলা’র মনিটর আবু তাহের মহান আল্লাহর দরবারে হাজার হাজার শোকরিয়া আদায় করে বলেন যিনি অসহায়, দুঃস্থ্য ও কর্মহীন হতদরিদ্র পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার এই আয়োজন করেছেন তিনি অত্যন্ত মহান ও মানবিক। তিনি আরও বলেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশের প্রেসিডেন্ট জনাব জাকারিয়া চৌধুরী যুবরাজ একজন দানবীর ও মানবতার ফেরিওয়ালা। তারই অর্থায়নে আজ ঘারিন্দা ইউনিয়নের ৪টি গ্রামের অর্ধশতাধিক অসহায়, দুঃস্থ ও কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে আমরা আরও বেশি পরিবারকে যেন সহযোগিতা করতে পারি সেজন্য আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

ঈদ উপহার সামগ্রী পেয়ে সবাই অত্যন্ত খুশি এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেইসাথে প্রাণ ভরে দোয়া এবং ক্লাবের সকল কর্মকর্তার দীর্ঘায়ু কামনা করেছেন।

অনুষ্ঠানের সভাপতি জনাব শফিকুল ইসলাম উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, যাদের অর্থায়নে এবং সর্বাত্মক সহযোগিতায় বিতরণ অনুষ্ঠানটি সুন্দর ও সফল হয়েছে তাদের সকলকে ধন্যবাদ। আগামিতে আরও বেশি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। সেই সাথে উপস্থিত সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.