মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

টাঙ্গাইলে ছিনতাই করতে গিয়ে দুই পুলিশ সদস্য গ্রেপ্তার

মির্জাপুরে মহাসড়কে ছিনতাই করার সময় পোশাক পরিহিত দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) রাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতুপূর্ব মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলেন- জেলার বাসাইল উপজেলার মিরেকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী এবং সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়ার ময়নাল হকের ছেলে মাহসীন মিয়া। তারা মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত রয়েছেন।

সোমবার (২৫ মার্চ) রাতেই মধুপুর উপজেলার পিকআপচালক রানা বাদী হয়ে ওই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম। পরে রাতেই তাদেরকে সাময়িক বহিস্কার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। এ ছাড়া তাদের বিরুদ্ধে ২ দিন করে রিমান্ড মঞ্জুর হয়েছে।

|আরো খবর
ইউপি সদস্যের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধেরুয়া ফ্লাইওভার ব্রিজের দক্ষিণ পাশে একটি পিকআপ সিগনাল দেয়। এসময় চালক ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে পাশেই দেওহাটা পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে মামলার ভয় দেখিয়ে ১১ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয়। পরে চালক ও হেলপারদের ডাকচিৎকারে স্থানীয়রা এসে ওই দুই পুলিশ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার ২১০ টাকা, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডকাফ, পুলিশের পোশাক ও বেল্ট উদ্ধার করা হয়।

এদিকে, পুলিশি তল্লশির নামে মির্জাপুর থেকে ধেরুয়া পর্যন্ত রাতে মহাসড়কে কয়েকটি পয়েন্টে প্রতিনিয়ত ট্রাকচালক, মোটরসাইকেল, পিকআপের চালকসহ বিভিন্ন ব্যবসায়ীদের থামিয়ে পুলিশের পোশাক পরিহিতরা ছিনতাই করে নিয়ে যায়। ফলে অনিরাপদ হয়ে পড়েছে মহাসড়কে যানবাহন চলাচল। গত ১১ মার্চ সোমবার রাতে মহাসড়কের পুষ্টকামুড়ী চরপাড়া এলাকায় গোপাল রাজবংশী নামের একজন মাছ ব্যবসায়ীর কাছ থেকে পুলিশ পরিচয়ে ৫৬ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় মির্জাপুর থানায় অভিযোগ করলেও তার টাকা উদ্ধার হয়নি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.