Breaking News

বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: সখীপুরের ঐতিহ্যবাহী সংগঠন “বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশনের” বার্ষিক বনভোজন ও মিলনমেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারী) টাঙ্গাইলের ঐতিহ্যবাহী ধনবাড়ি নবাব বাড়ী ও মধুপুর গড় খ্যাত মধুপুর জাতীয় উদ্যানে তাদের এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বার্ষিক বনভোজন ও মিলনমেলার আয়োজনে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাদল, কর্নেল আব্দুল আউয়াল,প্রফেসর গোলাম মোস্তফা, বিশিষ্ট ব্যাবসায়ী ও দক্ষিণ আফ্রিকা প্রবাসী আব্দুল করিম, ইতালী প্রবাসী ও ব্যাবসায়ী নূর আলম, বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশনের সম্মানিত উপদেষ্টা, সাবেক সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক সহ সিনিয়র ও জুনিয়র সদস্যবৃন্দ। 
জানা যায়, বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশন বছর জুড়ে নানা রকম সামাজিক ও সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে থাকে। এগুলোর মধ্যে “আইয়ূব স্মৃতি মেধা বৃত্তি” প্রদান, “ফুটবল লীগ” ক্রিকেট লীগ” “পবিত্র রমজান মাসের ইফতার মাহফিল”, বিভিন্ন জাতীয় দিবস উদযাপন, সামজিক বনায়নে “বৃক্ষরোপণ কর্মসূচি,” মিলনমেলা আয়োজন উল্লেখযোগ্য। 

মেধাভিত্তিক স্বনির্ভর সমাজ গড়ার প্রত্যয়ে ১৯৯৫ সালে কিছু স্বপ্নবাজ তরুণদের উদ্যোগে বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশন গঠন করা হয় । 

পরবর্তীতে এর সাংগঠনিক কার্যক্রমের ধারাবাহিকতায় উক্ত সংগঠনের সদস্যরা দেশের প্রথম সারির স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে নানা কারিগরি প্রতিষ্ঠান থেকেও কৃতিত্ত্বের সাথে ভালো ফলাফল অর্জন করে দেশ এবং বিদেশে সুনামের সাথে তাদের পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছে।
 
বার্ষিক বনভোজন ও মিলনমেলা আয়োজনে সার্বিক সহযোগিতা করে অবিভক্ত কালিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার কিসমত আলী ।

 দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বানিয়ারছিট স্কলারস এসোসিয়েশনের সভাপতি সাদ্দাম হোসেন উদয়ের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয়ে সাধারণ সম্পাদক ফজলুল হক মিলনের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা জ্ঞাপনের মাধ্যমে পরিসমাপ্তি হয়।

সোহেল রজত 
সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি 
০১৫১৮-৩০১২৮৯
০৩-০২-২০২৪

Type and hit Enter to search

Close