বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

সখীপুরে শিক্ষার্থীদের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় দ্রব্যাদি সহায়তা প্রদান

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে 'গুড নেইবারস বাংলাদেশ', সখীপুর সিডিপি'র উদ্যোগে ৪৫০ জন শিক্ষার্থীর মাঝে খাদ্য ও প্রয়োজনীয় দ্রব্যাদি সহায়তা প্রদান করা হয়েছে। 

বুধবার (৭ফেব্রুয়ারী) সকালে উপজেলার কালিয়ান পাড়ায় অবস্থিত গুড নেইবারস বাংলাদেশ সখীপুর (সিডিপি) কার্যালয়ে শিক্ষার্থীদের মাঝে এসব সহায়তা প্রদান করা হয়।  

সিডিপি ম্যানেজার মো: সাইফুল ইসলাম জানান, গুড নেইবারসের খাদ্য ও প্রয়োজনীয় দ্রব্যাদি সহায়তার আওতায় উপজেলার ১২ টি বিদ্যালয়ের মোট ৪৫০ জন শিক্ষার্থীকে ২ কেজি করে ডাল, ১ কেজি গুড়ো দুধ, ২ লিটার তেল , ১ কেজি চিনি, বডি লোশন ১ টি, ১ টি পেট্রোলিয়াম জেলি ১ টি, ১ টি সবান,১ টি লাঞ্চ বক্স,১ টি ওয়াটার পট ও একটি করে টিস্যু ব্যাগ প্রদান করা হয়।

সিডিপি ম্যানেজার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে জিএনবি আশা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রবীর চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনসুর আহমেদ। 

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী ম্যানেজার (সিডিপি প্রোগ্রাম) ঝর্ণা খাতুন, স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান প্রমুখ।


সোহেল রজত
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
০১৫১৮-৩০১২৮৯
০৭-০২-২০২৪

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.