মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৫

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজি সংঘর্ষে শিশুসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত পাঁচ জন আহত হয়েছে।


মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী পৌর এলাকার চাটিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই সিএনজির যাত্রী ছিলেন।


নিহতরা হচ্ছেন, ভূঞাপুরের ঘাটান্দি শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতীর তারাবাড়ি এলাকার মো. সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ (১৩)। আহতরা হচ্ছেন, কালিহাতীর সয়া পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালক মো. রবিউল (৩৫) ও ভূঞাপুরের বারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫)। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।


পুলিশ ও প্রত্যক্ষদর্শরীরা জানান, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিলো। অপর দিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো। অপর দিকে পালিমা থেকে একটি সিএনজি ঘাটাইলের দিকে যাচ্ছিলো। বাস সিএনজিকে অতিক্রম করার সময় ট্রাকের সাথে মুখোমুখে সংঘর্ষ হয়। ট্রাকটি সিএনজির উপর উল্টে পরে। এতে সিএনপির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় ও সিএনজির দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।


কালিহাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.