Breaking News

টাকা চুরি করে ২ বান্ধবী নিয়ে কক্সবাজারে পঞ্চম শ্রেণীর ছাত্র

কুড়িগ্রামের পঞ্চম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু পরিবারের টাকা চুরি করে কক্সবাজারে বেড়াতে যায়। এদিকে নিখোঁজ হওয়ার তথ্য পেয়ে প্রযুক্তির সহায়তায় তাদেরকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। উদ্ধার তিনজনের মধ্যে একজন ছাত্র ও বাকি দুজন ছাত্রী। তারা সবাই একই শ্রেণিতে পড়াশোনা করে।

পুলিশ জানায়, গত ১৬ নভেম্বর কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়ন থেকে তারা নিখোঁজ হয় বলে জানানো হয়। তারা ওই ইউনিয়নের বেলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ফরহাদ হোসেন, তার অপর দুই সহপাঠী মিম খাতুন এবং তানিয়া খাতুন। পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা নিখোঁজ হয়। 

এর প্রেক্ষিতে নিখোঁজ ছাত্র-ছাত্রীদের পরিবারের সদস্যরা ভূরুঙ্গামারী থানায় তিনটি আলাদা সাধারণ ডায়েরি (জিডি) করেন।পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, নিখোঁজ এক ছাত্রীর দীর্ঘদিনের শখ সে কক্সবাজার সমুদ্র সৈকতে যাবে। কিন্তু তার বয়স কম হওয়ায় তার সহপাঠী বন্ধু ও বান্ধবীর শরণাপন্ন হন। পরবর্তীতে তারা তিন সহপাঠী মিলে পরিকল্পনা করে পরিবারের কাউকে না জানিয়ে প্রায় ২৮ হাজার টাকা চুরি করে কক্সবাজারের উদ্দেশে রওনা করে।

ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, ‘তাদের উদ্ধার করে থানায় নিয়ে এসে উপজেলা সমাজসেবা কর্মকর্তার উপস্থিতে নারী ও শিশু অফিসারের সহায়তায় নিজ নিজ অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।’

Type and hit Enter to search

Close