বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

টাঙ্গাইলে বিশ্ব শিক্ষক দিবস পালিত

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি :- “কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক: শিক্ষক স্বল্পতা পূরণে বৈশ্বিক অপরিহার্যতা” এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলে বিশ^ শিক্ষক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে র‌্যালী ও উপজেলা প্রশাসনের হলরুমে এক আলোচনা সভা এবং নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষকদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মোহাম্মদ আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫আসনের সংসদ সদস্য আলহাজ¦ ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাজাহান আনছারী, ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মুজিবুল আহসান, বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শামীম আল মামুন জুয়েল ও সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সংসদ সদস্য আলহাজ¦ ছানোয়ার হোসেন বলেন, শিক্ষাকে ব্যবসা হিসেবে না দেখে সম্মানের পেশা হিসেবে দেখুন। আপনাদের জাতীয় করণের যে বিষয়টি সেটি এখন প্রক্রিয়াধীন আছে। সেটিকে বাস্তবায়ন করতে হলে জননেত্রী শেখহাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। সেটি মাথায় রেখে আপনাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.