শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

ডিবির পোশাক পরে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে খুঁজছে পুলিশ

রাজধানীতে শনিবার বিএনপি-জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় ডিবির পোশাকে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে পুলিশ খোঁজছে বলে জানিয়েছেন 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার ও ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ।শনিবার (২৮ অক্টোবর) রাতে ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে ডিবির পোশাক পরে বাসে আগুন দেওয়ার অভিযোগের বিষয়ে কথা বলতে গিয়ে ডিবি প্রধান এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ বলেছেন, ‘আমরা অনেক সময় শুনি ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ডিবির ড্রেস পরে ডাকাতি করা হয়েছে, ছিনতাই করা হয়েছে। আমরা ওই ডাকাতদের গ্রেপ্তার করেছি। একই ভাবে আজ যে বা যারা আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর ড্রেস পরে অথবা ডিবির ড্রেস পড়ে বাসে আগুন দিয়েছে, তাকে আমরা খুঁজছি। 

খুব দ্রুতই তাকে গ্রেপ্তার করব এবং আমি মনে করি, এরা অপরাধী। তাদের বিরুদ্ধে মামলা রুজু হবেডিবি প্রধান বলেন, ‘পুলিশের যতগুলো গাড়িতে আগুন দেওয়া হয়েছে, তেমনিভাবে এই গাড়িতেও আগুন দেওয়া হয়েছে। রাজারবাগ পুলিশ হাসপাতালের সব অ্যাম্বুলেন্সে আগুন দেওয়া হয়েছে। 

যারা এ কাজ করেছে তারাই ওই কাজটা করেছে।ডিবি প্রধান আরও বলেন, ‘একটা ড্রেস পরিয়ে বিষয়টাকে ভিন্ন খাতে নেওয়ার পায়তারা যারা করছেন, তারা সফল হবেন না। প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.