Breaking News

সখীপুরে উপার্জনের একমাত্র সম্বল অটোগাড়ি হারিয়ে নিঃস্ব রুবেল

সখীপুর (টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া দক্ষিণপাড়া মাহফুজুর রহমান রুবেল নামের এক যুবকের উপার্জনের একমাত্র অবলম্বন ইজিবাইক নিয়ে গেছে চোরচক্রের সদস্যরা। 

মঙ্গলবার (১০ অক্টোবর) ভোরের দিকে রুবেলের বাড়ির ভেতর থেকে ইজিবাইকটি চুরি হয়। 

মাহফুজুর রহমান রুবেল বলেন, আমাদের বাড়িটা রাস্তার পাশে হওয়ায় চোরের ঝুঁকি ছিল। তাছাড়া পাশের বাড়িতেই সপ্তাহ দুই আগে গরুও চুরি হয়েছে। এ কারণে ইজিবাইক বাড়ির নির্দিষ্ট জায়গায় রেখে রাতে কয়েকবারই উঠে দেখি। আজ রাত ১ টার সময়ও দেখেছি ইজিবাইক জায়গামতই আছে। কিন্তু শেষ রাতে শোবার ঘর থেকে বাইরে আসতে চাইলে দেখি বাইরে থেকে ছিটকিনি লাগানো। তখন জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখি ইজিবাইকটি নেই। 

রুবেল জানান, আমি একটু একটু করে টাকা জমিয়ে ইজিবাইকটি কিনেছিলাম। সারাদিন চালালে ১ হাজার টাকার মত উপার্জন হত। তা দিয়েই আমি পুরো পরিবারের খরচ চালাতাম। আমার উপার্জনের আর কোনো মাধ্যম ছিল না। চোর ইজিবাইকটা নিয়ে গেল। জানি না এখন কীভাবে কী করব। 

তিনি আরো বলেন, কিছুদিন আগেই আমি ৮৫ হাজার টাকা ঋণ করে ইজিবাইকের ব্যাটারি পরিবর্তন করেছি। উপার্জনের একমাত্র অবলম্বন শেষ হওয়ার পাশাপাশি বড় একটা ঋণের বোঝা আমার মাথায় চাপলো। 

রুবেলের ছোট ভাই মাওলানা নিজাম উদ্দিন বলেন, সখীপুরে বিভিন্ন ধরনের অপরাধ বেড়ে গেছে। এসবের সুষ্ঠু বিচার না হওয়ার কারণেই বারবার একই অপরাধ ঘটছে। তিনি দ্রুত প্রশাসনের হস্তক্ষেপে তার ভাইয়ের ইজিবাইকটি খুঁজে দেয়ার অনুরোধ জানিয়েছেন। 

স্থানীয় ইউপি সদস্য মামুন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আমি এ বিষয়ে ইউনিয়ন পরিষদে আলোচনা করব। পাশাপাশি তিনি সাধারণ মানুষকেও সচেতন হওয়ার পরামর্শ দেন। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিব। 

সোহেল রজত
সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি 
10/10/2023
01518-301289

Type and hit Enter to search

Close