সোমবার, ২১ আগস্ট, ২০২৩

কালিহাতীতে ট্রেনের নিচে যুবকের আত্মহত্যা

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে মাথা দিয়ে রাব্বী নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু রেল লাইনের কালিহাতীর রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বী (২০) উপজেলার বড় ইছাপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজবাড়ী রেল ক্রসিং গেটম্যান শফিকুল ইসলাম জানান, রেল ক্রসিং থেকে একটু দূরে রেললাইনের ওপর বসেছিলেন রাব্বী। এ সময় ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি হুইসেল দিচ্ছিল। এ সময় মহসিন রাব্বী ট্রেনের নিচে মাথা পেতে দেয়। এতে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।


স্থানীয় চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি জানান, রাব্বীর মা কিছু দিন আগে মারা গেছেন। তার পর থেকে রাব্বী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানান তিনি।


টাঙ্গাইল রেলওয়ে পুলিশের ইনচার্জ আলী আকবর জানান, খবর পেয়ে পরিবারের লোকজন এসে রাব্বীর লাশ শনাক্ত করে। লাশ উদ্ধার করে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.