শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

টিএসসির সভায় বসা নিয়ে বাগবিতণ্ডা! ঢাবি নেত্রীকে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে সভায় বসা নিয়ে বাগবিতণ্ডা হয় ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ছাত্রলীগের নেত্রীদের মধ্যে। 

এ ঘটনায় ঢাবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী তানিয়া আক্তার তাপসীকে শোকজ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক মনির হোসেনের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
তাপসী ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী হিসেবে পরিচিত। 

তিনি ছাত্রলীগের আগের কমিটির উপ-প্রশিক্ষণবিষয়ক সম্পাদক ছিলেন।বিজ্ঞপ্তিতে বলা হয়, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তানিয়া আক্তার তাপসীর বিরুদ্ধে কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব তিন দিনের মধ্যে ছাত্রলীগের দপ্তর সেলে জমার নির্দেশ দেওয়া হলো।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ২১ আগস্ট গ্রেনেড হামলা নিয়ে আলোচনা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হল ছাত্রলীগের পদপ্রত্যাশী তানিয়া আক্তার তাপসীর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের নেত্রীরা ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে ঘিরে ধরেন। একপর্যায়ে উভয় পক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.