Breaking News

চুরির অভিযোগে দুই ছাত্রলীগ নেতা আটক

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সম্পাদক রাসেল হোসেন অপু ও রাকিব হোসেন সুমনকে ৫০ হাজার টাকা চুরির অভিযোগে আটক করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) বিকেলে চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কখন কোথা থেকে তাদের আটক করেছেন তা জানাননি তিনি।

আটক সুমন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে এবং অপু একই এলাকার রুহুল আমিনের ছেলে।

অভিযোগকারী মো. শাকিল চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের মুন স্টিল ফার্নিচারের কারিগর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে আসরের নামাজ পড়তে দোকানের কারিগর শাকিল মসজিদে যান। তখন আরেক কর্মচারী তানভীরকে দোকানে বসিয়ে রাখা হয়। এসময় বিকেল ৫টা ২০ মিনিটে সুমন ও অপু দোকানে ঢোকেন। তখন অপু কথা বলে তানভীরকে অন্যমনষ্ক করে রাখেন।

এ সুযোগে সুমন দোকানের ক্যাশবাক্সে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যান। দোকানে ফিরে ক্যাশবাক্স খোলা দেখে শাকিলের সন্দেহ হয়। পরে শাকিল সিসি ক্যামেরার ফুটেজে সুমন ও অপুকে দেখতে পায়। একপর্যায়ে টাকার চুরির বিষয়ে জানতে চাইলে অভিযুক্তরা তাকে মারধরসহ হুমকি দেন। পরে তিনি চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান বলেন, সুমন ও অপুকে আটকের ঘটনা আমি জানি না।

চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, সুমন ও অপুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Type and hit Enter to search

Close