Breaking News

সখীপুরে ভূয়াইদ বণিক সমিতির টাকা আত্মসাতকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের সখীপুর ভূয়াইদ বণিক বহুমুখী সমবায় সমিতির টাকা আত্মসাতের অভিযোগে সভাপতি সম্পাদকসহ চার জনের বিচার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা সদস‍্যরা। 

বুধবার সকাল ১১টায় উপজেলার ভূয়াইদ এলাকায় এ মানববন্ধন হয়। বণিক বহুমুখী সমবায় সমিতির টাকা আত্মসাতের অভিযুক্তরা হলেন সভাপতি বারেক সিকদার, সহ-সভাপতি ও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেন, সম্পাদক শ‍্যামল বর্মণ ও অর্থ সম্পাদক মো.আবু সাঈদ।

ভুক্তভোগী সদস‍্য বক্তব্যে বলেন, অডিট কমিটির প্রতিবেদনে অভিযুক্ত চার জনের বিরুদ্ধে ৮লাখ ১৬ হাজার টাকা আত্মসাতের প্রমাণ পাওয়া গেছে। 

এই টাকা তারা আত্মসাত করার পরও সদস‍্যেদের বিভিন্নভাবে হয়রানি করছে। কাউকে হত‍্যার হুমকি দিয়ে আসছে। আমরা টাকা আত্মসাতকারীদের কঠিন বিচার চাই।

মানববন্ধনে শামছুল আলমের সভাপতিত্বে টাকা আত্মসাতের অভিযোগে বিচার দাবিতে বক্তব্য রাখেন, সদস‍্য গফুর মিয়া, রফিকুল ইসলাম, সোনা মিয়া, হেলাল সরকার, শাহ আলম প্রমুখ।

এদিকে অভিযোগ অস্বীকার করে বণিক সমিতির সভাপতি বারেক সিকদার বলেন, টাকা আত্মসাতের বিষয়টি সঠিক নয়। তিনি বলেন, বণিক সমিতির সদস্য নামধারী কিছু লোক এটি দখলের চেষ্টা চালাচ্ছে, আমাদেরকে হুমকিধামকি দিচ্ছে। এ ব্যাপারে সখীপুর থানায় একটি অভিযোগপত্র দিয়েছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে সখীপুর থানার এ এস আই আব্দুল মান্নান জানান, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে সেজন্য উভয় পক্ষকে সতর্ক করা হয়েছে। 

Type and hit Enter to search

Close