Breaking News

কালিহাতীতে ৩ ডাকাত গ্রেফতার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইলপ্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রীবাহী বাসে ডাকাতি করে পালানোর সময় আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করে পুলিশ। 
জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক ও এটিএসআই জাহাঙ্গীর আলমের সহযোগীতায় মঙ্গলবার (২০ জুন) বিকেলে ঢাকা বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিংক রোড থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলো, ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মান্নানের ছেলে রুহুল আমিন (৩০), টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মিঞ্জু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২) ও জামালপুর সদর উপজেলার সাজ্জাদ হোসেনের ছেলে সোহান আহম্মেদ (৩০)। 

জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর গামী এস.এস ট্রাভেলস্ যাত্রীবাহী বাসে চন্দ্রা থেকে কয়েকজন গরুর বেপারী উঠেন বাড়ি ফেরার উদ্দেশ্যে। পথিমধ্যে মির্জাপুর রেলক্রসিং পার হলে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা গরুর বেপারীদের মারধর করে তাদের কাছে থাকা টাকা পয়সা লুট করে বাস থেকে নামিয়ে দেন। পরে তারা জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ জানালে কন্ট্রোল রুম থেকে বাসে ডাকাতির বিষয়ে আমাদের মেসেজ করলে বিকাল পাঁচটার দিকে ময়মনসিংহ লিংক রোড ক্রস করার সময় ওই বাসটি গতিরোধ করা হয়। এ সময় দুই ডাকাত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দৌড়ে তাদের একজনকে ধরা হয়। অপর একজন পালিয়ে যায়। এছাড়া ডাকাতির সাথে জড়িত থাকায় বাসের চালক ও হেলপারকেও আটক করা হয়েছে। আটককৃতদের কালিহাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালিহাতি থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ডাকাতদের ব্যবহৃত বাস জব্দ ও তাদের কাছে থাকা লুটকৃত নগদ পঞ্চাশ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃত তিন ডাকাতের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Type and hit Enter to search

Close