মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

ঈদ উপহার ও মেহেদী উৎস এর আয়োজন করেছেন দশমিক ফাউন্ডেশন

আশরাফুল(টাংগাইল)প্রতিনিধিঃ ঈদ মানে আনন্দ।  আর ঈদ আনন্দকে ভাগাভাগি করে  নিতে হয় সবার মাঝে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের সাথে। দশমিক ফাউন্ডেশনের দশমিক পাঠশালার ছিন্নমূল শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেই সবাই।  তাদের কাছে ঈদের দিনটিও অন্যসব দিনের মতোই সাধারণ। ঈদ মানে আনন্দ আর সেই আনন্দ থেকেই বঞ্চিত হয় এসব ছিন্নমূল শিশুরা। তাদেরকে সাথে নিয়েই দশমিক ফাউন্ডেশনের এই আয়োজন। 

তরুণদের নিজেদের গড়ে তোলা এই দশমিক ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন। সোমবার (২৬ জুন) সমাজের ছিন্নমূল শিশুদের ক্ষুদ্র  ঈদ উপহার এবং মেহেদী উৎসব করেছেন এই সমাজসেবীরা। 

এ বিষয়ে দশমিক ফাউন্ডেশনের মহাসচিব আমেনা আক্তার তিলোত্তমা বলেন , ঈদ মানেই আনন্দ। আর বিশেষ করে এই আনন্দ টা শিশুদের জন্য। কিন্তু আমাদের সমাজের কিছু ছিন্নমূল শিশু রয়েছে যারা ঈদ এলে নিজেদেরকে এই আনন্দ থেকে বঞ্চিত করে । তাই প্রতিবছরই চেষ্টা করি ঈদ এলে কিছু অসহায় ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটাতে। সমাজের সকল বিত্তবান 

 ঈদ উপলক্ষে শিশুদের মাঝে বিতরণ করা হয় ঈদের ক্ষুদ্র উপহার এবং মেহেদী উৎসব। সংগঠনের সদস্যরা শিশুদের হাতে লাগিয়ে দেন মেহেদী। নানারকম ডিজাইনে রাঙিয়ে তোলা হয় শিশুদের হাতে এতে করে শিশুরাও খুব খুশি।

এসময় দশমিক ফাউন্ডেশনের সহ - সভাপতি অমি খান, কানিজ ফাতিমা মীম,মহাসচিব আমেনা আক্তার তিলোত্তমা, কোষাধ্যক্ষ  নিলয় সাহা সদস্য আফরোজা আনিফা,আল মামুন,তানভীর সহ সকলেই উপস্থিত ছিলেন। দশমিক ফাউন্ডেশনের সদস্যরা দশমিক পাঠশালাকে আরো বড় করতে চান ছিন্নমূল শিশুদের পাশে থেকে তাদের কে সাহায্য সহযোগিতা করতে চান। ইনশাআল্লাহ দশমিক ফাউন্ডেশন সামনে আরো এগিয়ে যাবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.