Breaking News

জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব সখীপুরের বিপ্লব ও সদস্য হাসনাত

শরিফুল ইসলাম বাবুল, সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ওই কমিটিতে স্থান পেয়েছে সখীপুরের মেধাবী দুই আইন বিভাগের ছাত্র। রবিবার (২১ মে) বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি এ.জে. মোহাম্মদ আলী ও মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল স্বাক্ষরিত ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আইন বিভাগে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জাতীয়তাবাদে উদ্বুদ্ধ করার প্রয়াস নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে বলে জানা যায়। 

ওই কমিটিতে সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার মো. বিল্লাল হোসেন বিপ্লব ও সদস্য হিসেবে মনোনীত হয়েছে শেখ মোহাম্মদ হাসনাত।

জানতে চাইলে এ বিষয়ে মুঠোফোনে নবগঠিত ওই কমিটির সদস্য শেখ মোহাম্মদ হাসনাত বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মাননীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন জনাব তারেক রহমানের প্রতি জানাই কৃতজ্ঞতা। সেই সাথে শ্রদ্ধেয় এ.জে. মোহাম্মদ আলী ও ব্যারিস্টার কায়সার কামাল সহ সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই। আগামী দিনের যেকোনো আন্দোলন সংগ্রামী আমরা রাজপথে থাকবো ইনশাআল্লাহ। দলীয় নির্দেশনা অনুযায়ী কাজ করার লক্ষ্যে আমার সখীপুর উপজেলাবাসীসহ দেশবাসীর দোয়া চাই।

 এ বিষয়ে মুঠোফোনে নবগঠিত ওই কমিটির সদস্য সচিব মো. বিল্লাল হোসেন বিপ্লব জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মাননীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন জনাব তারেক রহমানের নির্দেশক্রমে দলের পরীক্ষিত কর্মীদের সমন্বয়ে কমিটি করা হয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আরো কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় এ.জে. মোহাম্মদ আলী ও ব্যারিস্টার কায়সার কামালসহ সকল নেতৃবৃন্দের প্রতি। আমরা অতীতেও যে কোন আন্দোলন সংগ্রাম রাজপথে ছিলাম ভবিষ্যতেও যেকোনো আন্দোলন সংগ্রামী আমরা রাজপথে থাকবো। সংগঠনের কাজ করার স্বার্থে আমি সখীপুরের সন্তান হিসেবে আমার এলাকাসহ দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চাই।

Type and hit Enter to search

Close