শনিবার, ২২ এপ্রিল, ২০২৩

ঈদের দিন ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল কলেজছাত্রের

যশোরের বাঘারপাড়ায় ঈদের নামাজ শেষে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আল-আমিন (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শবিবার (২২ এপ্রিল) ঈদের দিন দুপুরে উপজেলার ছাতিয়ানতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল-আমিন একই উপজেলার দোহাকুলা বীরডাঙ্গাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য ফরিদুল কবিরের ছেলে। তিনি বাঘারপাড়া ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেন।

নিহতের পরিবার জানায়, শবিবার সকালে আল-আমিন বাঘারপাড়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করে। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে বন্ধুদের সঙ্গে একটি পালসার মোটরসাইকেলে করে যশোরে ঘোরার উদ্দেশে যাচ্ছিলেন।পথিমধ্যে ছাতিয়ানতলা বাজারে পৌঁছালে বিপরীতমুখী একটি ইজিবাইকের সঙ্গে আল-আমিনের দ্রুত গতির পালসার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আল-আমিন মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথুন কুমার দে আল-আমিনকে মৃত ঘোষণা করেন। আল-আমিনের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জরুরি বিভাগের চিকিৎসক মিথুন কুমার দে জানান, অতিরিক্ত রক্তক্ষরণ ও মাথায় আঘাত পাবার কারণে আল-আমিনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.