Breaking News

যেদিকে তাকাই উন্নয়ন চোখে পড়ে : কৃষিমন্ত্রী

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুুর রাজ্জাক এমপি বলেছেন, যে দিকে তাকাই দৃশ্যত উন্নয়ন চোখে পড়ে, দেশের সর্বত্র অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে, 

গ্রামের দুর্গম রাস্তাও সব পাকা হয়ে গেছে। সার্বিক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সম্মান ও মর্যাদায় পৃথিবীতে অনন্য উচ্চতায় তুলেছেন। এই উন্নয়নের বাংলাদেশকে আজ সারা পৃথিবী অবাক বিস্ময়ে তাকিয়ে দেখে। তাই, আগামি নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে এই উন্নয়ন অগ্রযাত্রাকে আরও সামনের দিকে এগিয়ে নিতে হবে।

শনিবার(১৮ মার্চ) বিকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে দক্ষ মানবসম্পদ ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে তরুনদেরকে খেলাধূলায় আরও উৎসাহিত করতে হবে ও সুস্থ বিনোদন তাদের মধ্যে ছড়িয়ে দিতে হবে।
এসময় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ছরোয়ার আলম খান আবু, মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান মো. মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Type and hit Enter to search

Close