Breaking News

সখীপুরের কাকড়াজানের হেংগারচালা বাজারে আইন শৃংঙ্খলার মিটিং অনুষ্ঠিত

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের সীমান্তবর্তী এলাকায় আইন শৃংঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় এ সভা অনুষ্ঠিত হয়। 
যুবলীগ নেতা ও ক্রাইম রিপোর্টার খাঁন আহম্মেদ হৃদয় পাশার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল ও সখীপুর থানা অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন
কাকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ডিএম শফিকুল ইসলাম লেবু, হেংগারচালা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ,৩ নং ওয়ার্ড মেম্বার নাসির উদ্দীন মেজবাহ, ৪ নং ওয়ার্ড মেম্বার শাহজালাল, ৯ নং ওয়ার্ড মেম্বার বাবলু মিয়া, ১,২,৩ সংরক্ষিত মহিলা মেম্বার হনুফা বেগম, কৃষক লীগের নেতা শাহজালাল, মানবাধিকার কর্মী শাহাদাৎ হোসেন প্রমুখ।

উক্ত আইন শৃংঙ্খলা সভায় ওসি রেজাউল করিম ও স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন জনসাধারণকে সচেতন করতে, বাল্যবিবাহ,মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং,সাইবার ক্রাইম, চুরি ডাকাতি ইত্যাদির কুফল সম্পর্কে দীর্ঘ সময় আলোচনা করেন। নাগরিক সচেতনতা বাড়ানোর তাগিদ দেন।

এছাড়াও ওসি রেজাউল করিম জনসাধারণকে থানায় জিডি করা সহ বিভিন্ন সেবা পেতে কোন রকম হয়রানি পেতে হবে না এমন আশ্বাস ও মাইকে সখীপুর থানার ওসির নম্বর দেন এবং সকল প্রকার ক্রাইমের তথ্য দিতে উৎসাহ প্রদান করেন।

Type and hit Enter to search

Close