Breaking News

সখীপুরে বাল্যবিবাহ,যৌতুক, মাদক ও সাইবার অপরাধ প্রতিরোধে প্রশিক্ষণ অনুষ্ঠিত

খাঁন আহম্মেদ হৃদয় পাশা  সখীপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ সখীপুরে'বাল্যবিবাহ,যৌতুক, মাদক ও সাইবার অপরাধ প্রতিরোধে করণীয়' শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (৬ ফেব্রুয়ারী) সকালে কাকড়াজান ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পর (ইউজিডিপি)'র সহযোগিতায় ও সখীপুর উপজেলা পরিষদের বাস্তবায়নে এ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রকৌশলী ফারজানা আলম ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু। 
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসার জাকিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. রুহুল আমিন ,উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল,কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল, ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান লতিফ বিএসসি,  প্রমুখ।

এছাড়াও সখীপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রিপন,সাংবাদিক শাকিল আনোয়ার,সাইফুল সানি,ইসমাইল হোসেন,শাহজালাল সহ বীর মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধি, রাজনৈতিবিদ,অভিভাবক, শিক্ষার্থী সহ প্রায় তিন শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

এসময় প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা বাল্যবিবাহ,যৌতুক, মাদক ও সাইবার ক্রাইম প্রতিরোধসহ নানা অপরাধ বিষয়ে সচেতনতা মূলক বক্তব্য উপস্থাপন করেন।

Type and hit Enter to search

Close