মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

ডিএসটিএস'র কমিটি গঠন

সিরাজুস সালেকীন, (সখীপুর) টাঙ্গাইল প্রতিনিধিঃ ঢাকাস্থ সখীপুর থানা স্টুডেন্ট (ডিএসটিএস) এসোসিয়েশনের নবগঠিত কমিটির আত্মপ্রকাশ হয়েছে। সদ্য সাবেক সভাপতি মিরাদুত জামান মিল্কী ও সাধারণ সম্পাদক হাবিবুল বাশার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য আংশিক কমিটি প্রকাশ করা হয়।

ডিএসটিএস'র নবনির্বাচিত সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশিক আহমেদ আকাশ এবং সাধারণ সম্পাদক হিসেবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জাহিদ হাসান তমাল কে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসির আহমেদ নিলয় ও কবি নজরুল কলেজের শিক্ষার্থী সিয়াম আহমেদ সহ-সভাপতি, তিতুমীর কলেজের শিক্ষার্থী রিজভী শাকিলকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খলিলুল্লাহ পল্লব, আরিফুল ইসলাম ও মাহবুব তালুকদার কে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে জুরিবোর্ড গঠন করা হয়। বিভিন্ন পদের প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হয় এবং বিগত বছরগুলোর কার্যক্রম, ভবিষ্যৎ কর্মপরিকল্পনাসহ সার্বিক দিক বিবেচনায় জুরিবোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী নতুন কমিটি অনুমোদন করা হয়। 

কমিটি ঘোষণা দেওয়ার সময় জুম মিটিং এর মাধ্যমে সংযুক্ত ছিলেন ছিলেন বাসাইল সখীপুর (টাঙ্গাইল ০৮) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও সখীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়, বিজয় অনলাইনের ম্যানেজিং ডিরেক্টর এ কে এম জাহাঙ্গীর, গ্রামীণফোনের লিড ম্যানেজার সাইড অ্যাকুইজিশন ও ছুটি রিসোর্টের ম্যানেজিং ডিরেক্টর আলমগীর ফেরদৌস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোজাম্মেল হক মিলন, ডেল্টা ফার্মা লিমিটেড'র সিনিয়র ম্যানেজার ফারুক হোসাইন মিঠু, ওরিয়ন ফার্মা লিমিটেড'র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নূর মোহাম্মদ রাসেল, সাবেক সভাপতি আলী হোসাইন, সাবেক সভাপতি এনামুল হাসান, সাবেক সভাপতি সাদ্দাম হোসেন উদয়, সাবেক সহ-সভাপতি ফেরদৌস আহমেদ শুভ, সদ্য সাবেক সহ-সভাপতি মিরাদুত জামান মিল্কী , সা. সম্পাদক হাবিবুল বাশার সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

ডিএসটিএস'র নবনির্বাচিত সভাপতি আশিক আহমেদ আকাশ বলেন, সংগঠনের অভিভাবক এবং সিনিয়িররা যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ ভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সহ সকল সদস্যের সহযোগিতা কামনা করছি। 

ডিএসটিএস'র নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদ হাসান তমাল বলেন, সখীপুরের কৃতি শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী সংগঠন ডিএসটিএস। সেই ঐতিহ্য কে ধরে রেখে সংগঠনকে আরো গতিশীল করতে চাই। সেই সাথে ঢাকায় অবস্থানরত সখীপুরের সকল শিক্ষার্থীদের কল্যানে কাজ করে যেতে চাই এবং সখীপুরের শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন অটুট থাকুক সেই কামনা করি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.