রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

সখীপুরে টায়ার জ্বালিয়ে উপজেলা আ.লীগের বিক্ষোভ

আহমেদ সাজু (সখীপুর)টাঙ্গাইলঃ রবিবার  (২৯ জানুয়ারি)  সন্ধ্যার কিছু আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান সাংসদ এডভোকেট জোয়াহেরুল ইসলামের একটি পূর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ হলে,তাৎক্ষণিক ফুঁসে ওঠে এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা।

এ সময়     মোখতার ফোয়ারা চত্বরে একত্রিত হয়ে বর্তমান সাংসদের বিরুদ্ধে  নানা রকম স্লোগান দিতে থাকে।তালতলা চত্ত্বর সড়কের প্রবেশ মুখে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও মিছিল সমাবেশ করে। সমাবেশের সংক্ষিপ্ত ভাষণে সাবেক সাংসদ অনুপম শাজাহান জয় অভিযোগ করেন,উপজেলা আওয়ামীলীগের সাথে  সমন্বয় না করে নিজের খেয়াল -খুশিমত কমিটি বাস্তবায়ন করেছেন।

আওয়ামীলীগের মত এতো বড় বৃহৎ দলের সাংগঠনিক সিদ্ধান্ত চুপিসারে হতে পারে না,অবশ্যই ত্যাগী নেতাদের সাথে সমন্বয় করে পূর্নাঙ্গ কমিটি দিতে হবে।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আলহাজ্ব শওকত শিকদার বলেন,কারো সাথে সমন্বয় না করে যে কমিটি ঘোষণা করেছে তার তীব্র বিরোধিতা করছি। 

কারণ এ কমিটিতে অনেকেই নানা সময় নানা কাজে বিতর্কিত ও জনবিচ্ছিন্নদের দিয়ে কমিটি বাস্তবায়ন করা হয়েছে। আমরা এ কমিটি মানি না মানব না।আমরা চাই আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কোন হঠকারী সিদ্ধান্ত না নিয়ে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে যোগ্য ও ত্যাগীদের মূল্যায়ন করে সখীপুর বাসীকে সুন্দর কমিটি উপহার দিবেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.