বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

টাঙ্গাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে কলেজছাত্রী

টাঙ্গাইলের মধুপুরে বিয়ের দাবিতে দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক কলেজছাত্রী (১৮)। 

উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামে প্রেমিক রাকীব হোসেনের (২১) বাড়িতে অনশন করছেন ওই কলেজছাত্রী। প্রেমিক রাকীব ওই গ্রামের ব্যবসায়ী আবদুর রহিমের ছেলে।

অন্যদিকে প্রেমিকা কলেজছাত্রী ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের চানতারা মালিরবাগ গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল থেকেই অনশন করছেন তিনি।ওই কলেজছাত্রী জানান, ঘাটাইল জিবিজি কলেজে পড়ার সময়ে দুজনের পরিচয় হয়। 

একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝেমধ্যেই তারা দেখা করতেন। বিয়ের কথা বলে রাকীব তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরেছেন। কিন্তু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে রাকীব। এত দিনের সম্পর্ক ভুলতে পারছি না, আমি নিরুপায়। ওই কলেজছাত্রী আরও জানান, কোনো উপায় না পেয়ে মঙ্গলবার সকাল থেকে অনশনে বসেছেন তিনি। বাড়ির ভেতরে গেলে রাকীব ও তার পরিবারের লোকজন মারধর করে বাড়ির বাইরে বের করে দিচ্ছে। 

মোবাইল ফোন কেড়ে নিচ্ছে। এ জন্য গেটের বাইরে অবস্থান করছেন তিনি। ব্যাপারে প্রেমিক রাকীবের বাবা আবদুর রহিম বলেন, মেয়েটি এসেছে এবং আমার বাড়ির গেটের সামনে অবস্থান করছে বলে জানতে পারি।

কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক সরকার বলেন, মেয়েটি ওই বাড়িতেই ছিল। নিরাপত্তার জন্য আমার বাড়িতে নিয়ে এসেছি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.