Breaking News

সখীপুরে কালের কন্ঠ'র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে কালের কণ্ঠ সখীপুর শুভ সংঘ পরিবারের পক্ষ থেকে সখীপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, কালের কন্ঠের সখীপুর প্রতিনিধি, কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শাকিল আনোয়ার, সখীপুর ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন বক্তব্য দেন। 

এসময় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দার, সাংবাদিক ফজলুল হক বাপ্পা, মাসুদ রানা, সাইফুল ইসলাম শাফলু, সাইফুল ইসলাম সানি, মোজাম্মেল হক সজল, নজরুল ইসলাম নাহিদ, মো. আমিনুল ইসলাম, জুলহাস গায়েন, মোস্তফা কামাল, সোহেল রজত, ডিঅমসের সাবেক সভাপতি ও কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা হাবিবুর রহমান ইমন, শেখ মোহাম্মদ হাসনাত, শুভ সংঘের সাধারণ সম্পাদক রিজভী শিকদার শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাত্র ১৩ বছরের ব্যবধানে কালের কণ্ঠ পাঠকদের মাঝে একটি ভিন্ন জায়গা তৈরি করে নিয়েছে। সংবাদপত্র যে শুধুমাত্র সংবাদ প্রকাশ করেই ক্ষান্ত থাকে না, বরং মানুষের পাশে দাঁড়ায় সেই দৃষ্টান্তও স্থাপন করতে সক্ষম হয়েছে। কালের কণ্ঠের এ অগ্রযাত্রা অব্যাহত থাকার আশা প্রকাশ করেন তারা।

Type and hit Enter to search

Close