Breaking News

সখীপুরে মেধা ভিত্তিক ছাত্র সংসদের আত্মপ্রকাশ

 সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি; টাঙ্গাইলের সখীপুর পিএম পাইলট গভঃ মডেল স্কুল এন্ড কলেজে মেধাবী ছাত্র-ছাত্রীদের নিয়ে নবগঠিত  “মেধা ভিত্তিক ছাত্র সংসদের” আত্মপ্রকাশ করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকালে স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান নবগঠিত মেধাভিত্তিক ছাত্র সংসদের কমিটি ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক এমদাদুল হক মিয়া, সিনিয়র শিক্ষক একেএম ফজলুল হক, আবু তালেব মিয়া, আব্দুস সোবহান তালুকদার, মোঃ সুলতান আহমেদ, মাহবুব জামাল, আ ন ম বজলুর রশিদ, হালিমা আক্তার, ডেইজী আক্তার সহ স্কুল ও কলেজ শাখার অন্যান্য শিক্ষকবৃন্দ।

মেধাভিত্তিক ছাত্র সংসদের ভিপি হিসেবে  দ্বাদশ শ্রেণির ছাত্র মোঃ সাফিউল মাহিন রুপমকে এবং দশম শেণির ছাত্রী উম্মে কুলসুম মোহনাকে জিএস, দশম শ্রেণীর ছাত্র তৌফিকুল ইসলাম তামিমকে এজিএস, দশম শ্রেণীর ছাত্র সালমান রশিদ শুদ্ধকে সাংগঠনিক সম্পাদক, হুমায়রা হামীমকে কোষাধক্ষ্য, সাগর খানকে ক্রীড়া সম্পাদক, ঝুমা কোচ শিপ্রা কে সাহিত্য সম্পাদক, ফাতেমা জান্নাত কে ধর্ম বিষয়ক সম্পাদক, 
সদস্য পদে ইসরাত জাহান সামিয়া, সামিয়া, সাদমান কাউসার তাসিন, কাইউমা জাহান কণিকা, প্রতিভা সরকার অর্পা, জাকিয়া আক্তার যুথি, ফাহমিদা রহমান জাহিন কে নবগঠিত সংসদের কার্যকরী পরিষদের সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়। 

অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান বলেন সখিপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সখীপুর পি এম পাইলট গভঃ মডেল স্কুল এন্ড কলেজ  ১৯৪৯ সালে প্রতিষ্ঠিত হয়েছে। চলতি বছরে আমাদের শিক্ষা প্রতিষ্ঠান ৭৫ বছরে প্রদার্পন করছে। আমাদের স্কুল থেকে চলতি বছরে  এস.এস.সি পরীক্ষায় ৯৯ জন শিক্ষার্থী এ+ পেয়েছে। সময়ের ক্রমান্বয়ে আমাদের স্কুলের শিক্ষার্থীরা ভালো ফলাফল করছে এবং দেশ ও দশের সেবা করার জন্য নিজেদের আত্মনিয়োগ করছে। কৃতি শিক্ষার্থীদের কৃতিত্বপূর্ণ সাফল্যের প্রবাহমান গতিময়তা শিক্ষক হিসেবে এটি আমাদের সবচেয়ে বড় পাওনা। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ ও মানোন্নয়নে আমরা স্কুল এন্ড কলেজের সকল শিক্ষকবৃন্দ বলিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি। আমি মনে করি, মেধা ভিত্তিক ছাত্র সংসদের মাধ্যমে শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। পাশাপাশি শিক্ষার্থীরা বাল্যবিবাহ, মাদক সহ বিভিন্ন সামাজিক  নিন্দনীয় কাজগুলো সম্পর্কে শিক্ষার্থীদের মধ্যে সঠিক সচেতনতা তৈরী করতে পারবে এবং এসব থেকে শিক্ষার্থীরা দূরে থেকে শিক্ষার্থী হিসেবে  সময়ের সঠিক মূল্যায়ন ও পড়াশোনার প্রতি শ্রদ্ধাশীল এবং সুন্দর জীবন গঠনে মনোযোগী হবে।

Type and hit Enter to search

Close