Breaking News

টাঙ্গাইল ঘাটাইলে দুই মোটরসাইকেল আরোহী নিহত!আহত এক

সাইদুর রহমান সমীর, : তিনবন্ধুই ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় বসার কথা ছিল ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে। মোটরসাইকেল নিয়ে ঘুরতে যাওয়াই কাল হল তাঁদের। ট্রাকের সঙ্গে সংঘর্ষে সড়কে পড়েছিল তাঁদের মধ্যে দুইজনের মরদেহ। অপর বন্ধু আহত অবস্থায় সড়কের পাশে পড়েছিল খাদে।

আজ সোমবার রাত আটটায় টাঙ্গাইল—ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঘাটাইল পৌরসভা এলাকার চান্দশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে সাবিক হাসান (১৭) ও ঘাটাইল উত্তরপাড়ার মুক্তার আলীর ছেলে সুমন মিয়া(১৬)। আহত হলেন চান্দশী গ্রামের আয়নাল হকের ছেলে সিয়াম(১৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলর সামনে ছিল দু’টি ট্রাক। একটি লরি, অপরটি গরু বোঝাই। মোটরসাইকেল চালক ট্রাক দু’টিকে ওভারটেকিং করার সময় ধাক্কা লাগে গরু বোঝাই ট্রাকের সঙ্গে। সড়কে ছিটকে পড়ের চালকসহ একজন অপর একজন ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তিনজনকেই ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, আগেই মারা গেছেন সাকিব ও সুমন। আহত সিয়ামকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাকিবের মামা ইয়ামিন হোসেন জানান- সাকিব, সুমন ও সিয়াম তাঁরা তিনবন্ধু। তিনজনই ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। মোটরসাইকেল বাড়িতে রেখে ঢাকায় চাকুরি করেন সাকিবের বোন জামাই। সেই মোটরসাইকেল নিয়ে বিকেলবেলা ঘুরতে যান তিন বন্ধু। তিনি পরে খবর পান রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মারা যান ভাগ্নে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Type and hit Enter to search

Close