Breaking News

কালিহাতীতে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ আটক ৫

সাইদুর রহমান সমীর,টাঙ্গাইলপ্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনায় একটি বিস্ফোরিত ককটেল ও ছোট-বড় ১২টি ককটেল সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার এলেঙ্গা লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের পাশে ফাঁকা জায়গা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কদিমহামজানি গ্রামের মৃত খন্দকার লাল মিয়ার ছেলে খন্দকার ইকবাল হোসেন (৩৬), বল্লভবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদ সিকদার (২৭), একই গ্রামের মহির উদ্দিন তালুকদারের ছেলে হাফিজুর রহমান তালুকদার (৪৪), রতনগঞ্জ জোড়বাড়ী গ্রামের মৃত খেদমত আলীর ছেলে সাইফুল ইসলাম লাভলু মিয়া (৫৮) ও চাঁনপাড়া গ্রামের আ. হক আকন্দের ছেলে এসএম আহসান হাবিব লাভলু (৫০)।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, রাত্রিকালীন থানার মোবাইল টিম ডিউটি করাকালে বাগুটিয়া বাজারে অবস্থানকালে এলেঙ্গা লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের পাশে ফাঁকা জায়গায় বসে নাশকতার উদ্দেশ্যে কতিপয় ব্যাক্তি মিটিং করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল আমিন, এসআই আনোয়ার হোসেন, এসআই গোলাম কিবরিয়া ও এএসাই জাহিদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হইলে পুলিশকে লক্ষ্য করে ওইসব ব্যাক্তি একটি ককটেল বিস্ফোরণ করে। এমনকি সেখানে ছোট বড় ১১টি ককটেল ফেলে যায়। এ সময় ঘটনাস্থল থেকে বিস্ফোরিত একটি সহ ছোট বড় ১২টি ককটেলসহ ৫ জনকে আটক করলে অন্যান্যরা দৌড়ে পালিয়ে যায়।

এঘটনায় ১৯০৮ সালের বিস্ফোরণ দ্রব্য আইনের ৩/৪/৬ ধারা মোতাবেক আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

Type and hit Enter to search

Close