সোমবার, ২১ নভেম্বর, ২০২২

টাঙ্গাইলে আর্জেন্টিনার পতাকার রঙে মোটরসাইকেল সাজালেন মেকানিক আক্তার হোসেন

রোববার (২০ নভেম্বর) থেকে শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল। বিশ্বকাপ শুরু হওয়ার আগ থেকেই বিশ্বজুড়ে আনন্দ-উচ্ছ্বাসের শেষ নেই। ফুটবলকে ঘিরে উন্মাদনায় মেতে উঠেছে বাংলাদেশও। কেউ পতাকা বানিয়ে, জার্সি গায়ে জড়িয়ে, কেউবা নিজ দলের পতাকার রঙে সাজিয়েছেন ঘরবাড়ি। এমনই একজন টাঙ্গাইলের ভূঞাপুরের ইঞ্জিন মেকানিক আক্তার হোসেন। তিনি নিজ মোটরসাইকেলে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখা যায়, হাটে-বাজারে, রাস্তার মোড়ে মোড়ে, বাসা বাড়ির ছাদে, গাছের ডালে ও যানবাহনে শোভা পাচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিলের পাশাপাশি বিশ্বকাপে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের পতাকা। হাট-বাজার, চা-স্টল, রাস্তা ঘাটে নিজ দলের পক্ষে যুক্তি তর্কে জড়িয়ে পড়ছে অনেকেই। স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন বয়সী সমর্থরা এর মধ্যে আছে।

এদিকে নিজের মোটরসাইকেলে আর্জেন্টিনার পতাকার রং করে প্রিয় দলের সমর্থন জানান দিলেন আক্তার হোসেন। তিনি পেশায় একজন ইঞ্জিন মেকানিক। তার এই মোটরসাইকেলের সঙ্গে প্রতিদিন ছবি তোলেন অসংখ্য আর্জেন্টাইন সমর্থক।

আক্তার হোসেন বলেন, প্রতিবার বিশ্বকাপ আসলেই আমি আমার প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন জানাতে আমার নিজের ব্যবহারের মোটরসাইকেলটি আর্জেন্টিনার পতাকার রঙে সজ্জিত করি। আমার মোটরসাইকেলটি দেখতে অনেক লোকজন আসে। এদের মধ্যে অনেকেই মোটরসাইকেলের সঙ্গে ছবিও তোলেন। আমি শতভাগ আশাবাদী মেসির মাধ্যমে আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.