সোমবার, ৩ অক্টোবর, ২০২২

মোটরসাইকেলে গাছের ডাল পড়ে প্রাণ গেল মনিরের

মোটরসাইকেলে গাছের ডাল পড়ে ঝালকাঠির রাজাপুর ইউএনও কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা মনির হোসেন আকন নিহত হয়েছেন। সোমবার (৩ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। এ অবস্থায় রাতে মোটরসাইকেল যোগে স্ত্রীকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠিতে ফিরছিলেন মনির হোসেন আকন। পথে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ষাটপাকিয়া থেকে ঝালকাঠির দিকে কিছুদূর এগোনের পর একটি গাছের ডাল ভেঙে পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তারা। 

উভয়েই গুরুতর জখম হন।পরে তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মনির হোসেন আকনকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীর অবস্থাও গুরুতর হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) স্থানান্তর করা হয়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, গাছের ডাল পড়ে একজন সরকারি চাকরিজীবী নিহত হয়েছেন। তার মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।ঝালকাঠিতে গাছের ডাল পড়ে সরকারি কর্মকর্তার মৃত্যু 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.