সোমবার, ৩ অক্টোবর, ২০২২

কালিহাতীতে বিএনপি নেতা হারুন উর রশিদের ১ম মৃত্যু বার্ষিকী পালিত

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধিঃ
 টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক হারুন-অর-রশিদের ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।  এ  উপলক্ষে গতকাল সোমবার পালিমা আর এইচ কে উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয়রা স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। 

  উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোহর আলী তালুকদারের সভাপতিত্বে ও মোজাম্মেল হক হিরোর সঞ্চালনায় এসময় স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল হালিম মিঞা, 

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাবেক সহ-সভাপতি জিয়াউল হক শাহীন, সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু ও উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শুকুর মাহমুদ ও জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল প্রমুখ।

  এসময় উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  শেষে হারুন অর রশিদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করা হয় এবং তোবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.