রবিবার, ৯ অক্টোবর, ২০২২

নোয়াখালীতে ১২৩২ শিক্ষার্থীকে মহানবির (সা.) জীবনী উপহার

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে নোয়াখালীর চাটখিলে এক হাজার ২৩২ জন শিক্ষার্থীর মাঝে এককালীন নগদ টাকা ও বিশ্বনবির (সা.) জীবনীগ্রন্থ বিতরণ করা হয়েছে।

রোববার (৯ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অ্যাক্টিভ ফাউন্ডেশনের অর্থায়নে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।এ সময় ‘সামাজিক শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় মহানবি হযরত মুহাম্মদের (সা.) জীবন ও কর্ম’ বিষয়ে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, 

আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এরমধ্যে প্রথম পুরস্কার নগদ ২৫ হাজার, দ্বিতীয় পুরস্কার ১৫ হাজার, তৃতীয় পুরস্কার ১০ হাজার এবং চতুর্থ থেকে দশম পুরস্কার দুই হাজার টাকাসহ প্রত্যেক প্রতিযোগীকে শিক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

জাহাঙ্গীর কবির বলেন, শিক্ষার্থীদের মাঝে ধর্মীয় চেতনা ও মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শিক্ষার্থীরা মহানবিকে (সা.) নিয়ে রচনা লিখতে গিয়ে তার সম্পর্কে জেনেছেন। যা তাদের নৈতিকতা ও মূল্যবোধ তৈরিতে সহায়ক হবে বলে আমি মনে করি।

অনুষ্ঠানে চাটখিলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ভুঁইয়া, শিক্ষক মুহাম্মদ ফারুক সিদ্দিকী ফরহাদ প্রমুখ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.