INFO Breaking
Live
wb_sunny

Breaking News

সখীপুরে সম্পত্তি আত্নসাতের অভিযোগে বড় ভাইয়ের বিরুদ্ধে  তিন ভাইবোনের সংবাদ সম্মেলন

সখীপুরে সম্পত্তি আত্নসাতের অভিযোগে বড় ভাইয়ের বিরুদ্ধে  তিন ভাইবোনের সংবাদ সম্মেলন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে বড়ভাই মো.সালাহ উদ্দিনের বিরুদ্ধে জায়গা জবরদখল, মিথ্যা মামলায় হয়রানিসহ একাধিক অভিযোগ এনে নিরাপত্তা ও সম্পত্তির সমান বন্টণ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সহোদর তিন ছোট ভাইবোন।  

রবিবার (১৬ অক্টোবর) সকাল ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে ছোট ভাই মোসলেহ উদ্দিন, ছোট বোন শাহীনা আখতার রুমা ও সায়মা জেরিন সুমা এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. মোসলেহ উদ্দিন বলেন, তার পিতা শফির উদ্দিন একজন সরকারি কর্মকর্তা ছিলেন। ২ বোন ও ২ ভাইয়ের মধ্যে মো.সালাহ উদ্দিন বড়। সেই সুবাদে বাবা ও মায়ের সম্পত্তি সুকৌশলে ছোট তিন ভাইবোনকে ঠকিয়ে নিজের নামে করে নিয়েছেন বড় ভাই সালাহ উদ্দিন।

এসময় তারা দাবি করেন বাবা ও মার রেখে যাওয়া সম্পত্তির অংশীদার আমরা তিন ভাইবোনও। পৈত্রিক সম্পত্তি দাবি করায় ছোট ভাইবোনদের নামে মিথ্যা ও হয়রানিমূলক আদালতে মামলাসহ এসপি, ডিসি অফিস,দূনীতি দমন কমিশন, র‌্যাব কর্যালয়সহ একাধিক দপ্তরে অভিযোগ করার দাবিও করেন ভাই সালাহউদ্দীনের বিরুদ্ধে।

 এ সময় সম্পত্তি থেকে বঞ্চিত তিন ভাইবোন বড় ভাইয়ের মিথ্যা মামলা থেকে মুক্তিসহ তার বিচার দাবি করেন। তাদের জবরদখলকৃত জমি মুক্ত করে ইসলামী শরীয়া মোতাবেক ও আইন- অনুসারে সকল ভাই বোন সমহারে যেন পেতে পারি সেজন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, নাট্যজন আলী হাসান, সাবেক সভাপতি শাকিল আনোয়ারসহ অন্যান্য
সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সখীপুর প্রতিনিধি
১৬-১০-২০২২