Breaking News

কালিহাতীতে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: "আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি" শ্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালন করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় দিবসটি উপলক্ষে নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন, র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র্যালীটি কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় গেইট থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালিহাতী বাসস্ট্যান্ড চত্বরে গিয়ে শেষ হয়।

এর আগে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় গেইটের সামনে মানববন্ধন ও নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার সভাপতি ইস্কান্দার মির্জা'র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা'র সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন, নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার উপদেষ্টা ও কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, অধ্যাপক জহুরুল হক বুলবুল, নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার সহ-সভাপতি আবুল মনসুর, সাংবাদিক কামরুল হাসান, সাধারণ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, 

কালিহাতী থানার সেকেন্ড অফিসার এসআই মাহাবুল ইসলাম, সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক মনির হোসেন, অর্থ সম্পাদক আনিসুর রহমান, 

মহিলা বিষয়ক সম্পাদিকা অনামিকা খন্দকার কথা ও সদস্য রেজাউল করিম তালুকদারসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী বৃন্দ।

Type and hit Enter to search

Close