Breaking News

নাগরপুরে প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার শুভ উদ্বোধন

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ শহীদ মিনার না থাকায় ২১ শে ফ্রেরুয়ারীসহ জাতীয়  দিবস গুলো উদ্যাপন থেকে বঞ্চিত ছিল প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

দুইটি শহীদ মিনার উদ্বোধন করায় অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা দিবস গুলো যথাযর্থ মর্যাদায় পালন করতে পারবে এমন ধারনা অভিবাবকদের।  

টাঙ্গাইলের নাগরপুরে উদ্বোধন করা হলো গোপিনাথপুর ও জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার ও প্লে কর্নার। উপজেলা প্রশাসন, ম্যানেজিং কমিটি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, সেকশন -২ এর অর্থায়নে বিদ্যালয় প্রাঙ্গণে শহীদ মিনার দুই নির্মাণ করা হয়। রবিবার সকালে ম্যানেজিং কমিটি এ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করেন। উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান। 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষা অফিসার মো. ফরহাদ হোসেন, জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফারুক আহাম্মেদ খান ফারুক, সহবতপুর ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহামেদ মোল্লা, প্রধান শিক্ষক সুবীর কুমার ধর সহকারি শিক্ষিকা মোছা. শিউলী আক্তার লাকী, গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আবুল হোসেন, প্রধান শিক্ষক মো. আব্দুল হাকিম, সহকারি শিক্ষিকা সাবিনা ইয়াজমিন, শিরিন আক্তার ও সাংবাদিক কায়কোবাদ মিয়া প্রমুখ। এ সময়  ম্যানেজিং কমিটি সদস্যসহ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, দুটি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রশসান ও ম্যানেজিং কমিটির সহযোগীতায় শহীদ মিনার নির্মাণ করা হয়েছে। এখন থেকে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে পারবে।

 প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করা সম্ভব হবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

Type and hit Enter to search

Close