শনিবার, ৮ অক্টোবর, ২০২২

১০ ডিসেম্বরের পর খালেদার কথায় দেশ চলবে: আমান

আগামী ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়া ও তারেক রহমানের কথায় দেশ চলবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান।

তিনি বলেন, ‘প্রস্তুতি নিন, কর্মসূচি আসছে। কাঁচপুর ব্রিজ, টঙ্গী ব্রিজ, মাওয়া রোড, আরিচা রোড, টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া সারাদেশ বন্ধ করে দেবেন। এই বাংলাদেশ চলবে না। 

আগামী ১০ ডিসেম্বরের পরে বাংলাদেশ চলবে খালেদা জিয়া ও তারেক রহমানের কথায়। এর বাইরে কারও কথায় আর দেশ চলবে না।’শনিবার (৮ অক্টোবর) জাতীয়তাবাদী ওলামা দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর সেগুনবাগিচায় আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমানউল্লাহ বলেন, নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। জ্বালানি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো, লোডশেডিং বন্ধ ও জনগণকে গণতন্ত্র ফিরিয়ে দিতে ঘোষিত কর্মসূচিতে গুলি চালিয়ে আমাদের পাঁচজনকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, পাঁচজন রক্ত দিয়েছেন। মৃত্যুর আগেও তারা বলে গেছেন, ‘আমাদের রক্তের ঋণ তখনই শোধ হবে, যখন বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে, যখন জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা হবে।’ পাঁচজন কেন, যদি পাঁচ হাজারকেও শহীদ হতে হয় তবুও এ দেশে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

নেতাকর্মীদের প্রাণ দিতে প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপারসনের এ উপদেষ্টা বলেন, ‘প্রয়োজনে আমরা শহীদ হবো। কিন্তু বাংলাদেশে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়। এ সরকারের বিদায় ঘটিয়ে তবেই আমরা ঘরে ফিরবো।’

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.