Breaking News

আর্জেন্টিনা জিতবে সেই আশায় নতুন গান করেছি--হিরো আলম

ফুটবল খেলাটা সবসময় আমার ভালো লাগে। সময় পেলেই আমি ফুটবল খেলা দেখি টিভি অথবা মাঠে। এমনও হয়েছে আমি কোথাও শো করতে যাচ্ছি, রাস্তার পাশে ফুটবল খেলা চলছে- এটা দেখে গাড়ি থামিয়ে খেলা দেখেছি। 

আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। যেদিন আর্জেন্টিনার খেলা থাকে চেষ্টা করি সবকিছু বাদ দিয়ে খেলাটা দেখতে। আমার কাছে মনে হচ্ছে আর্জেন্টিনার জিতবে। সেই আশায় আমি একটি গান র্নিমাণ করছি।’ এভাবেই শনিবার (১২ নভেম্বর) রাতে কথা বলেন হিরো আলম।

তিনি আরও বলেন, আমি এর আগে মেসিকে নিয়ে এই গানে কণ্ঠ দিয়েছিলাম। সেই গান আর্জেন্টিনার সাপোর্টার তো ভালোভাবে গ্রহণ করছে। তার পাশাপাশি সবাই ভালো বলেছে। গানটি অনলাইন প্লার্টফর্মে ভাইরাল হয়েছে। আশা করছি এই গানটি সবাই ভালোভাবে নিবে। 

খেলার মধ্যে গানটি আলোচনায় থাকবে।হিরো আলম আরও বলেন, খেলার মধ্যে হার-জিত থাকবে। আর তা মেনে নিতে হবে। হারলে তো জিতা যাই। এইটা মাথায় রাখলে কোনো সমস্যা হবে না। আরও একটা জিনিস সময় মাথায় রাখতে হবে আমাদের সবার পরিবার আছে। তাহলে আর কোনো সমস্যা হবে না। 

সবাই দোয়া করবেন, মেসি এইবার কাপ নিয়ে দেশে যাবে।জানা গেছে, ‘বিশ্বকাপের উত্তেজনা লাগছে সবার গায়’ শিরোনামে নতুন গানে কণ্ঠ দিয়েছেন হিরো আলম। গীতিকার সুরকার এফ এ প্রিতম ও হিরো আলম। সংগীত আয়োজন করেছে টিউন হাউস। গানটি শিগগিরই অনলাইনে মুক্তি পাবে।

বগুড়ার ছেলে আশরাফুল আলম সাঈদ। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, সিনেমা প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। প্রায়ই তাকে রাজনীতির মাঠেও দেখা যায়। জাতীয় নির্বাচনে অংশ নিয়েও হইচই ফেলে দিয়েছিলেন হিরো আলম।

Type and hit Enter to search

Close