মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আবারও করোনায় আক্রান্ত হয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

মঙ্গলবার (৪ অক্টোবর) তিনি কোভিড পজিটিভ হন।পঞ্চগড়ে নৌকাডুবিতে স্বজনহারা মানুষের মাঝে গত রোববার (২ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ত্রাণ ও অর্থসহায়তা বিতরণ শেষে ঢাকায় ফেন তথ্যমন্ত্রী। 

পরদিন সোমবার যথারীতি দাফতরিক দায়িত্ব পালনকালে অসুস্থ অনুভব করেন তিনি। বিকেলে সচিবালয় ক্লিনিকের চিকিৎসকরা দেখেন তার শরীরে বেশ জ্বর। তাদের পরামর্শে আইইডিসিআরের (ইনস্টিটিউট অভ এপিডেমিওলজি, ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ) মাধ্যমে টেস্ট করানো হয়। 

মঙ্গলবারের রিপোর্টে দেখা যায় তিনি কোভিড পজিটিভ।সপ্তাহের কর্মদিবসগুলোতে ঢাকা ও বিভিন্ন স্থানে রাষ্ট্রীয় ও দলীয় দায়িত্ব পালন শেষে প্রায় প্রতি সপ্তাহে চট্টগ্রামে নিজ নির্বাচনী এলাকা যান ড. হাছান মাহমুদ। আগেও দুবার করোনায় আক্রান্ত হন তিনি। 

প্রথমবার বিএসএমএমইউতে ভর্তি অবস্থায়ই শেষ দিকে হাসপাতালেই নথিপত্র স্বাক্ষর করেন, পরেরবার বাসাতেই ছিলেন। এবারও মিন্টো রোডের সরকারি বাসভবনে রয়েছেন মন্ত্রী। 

ড. হাছান মাহমুদ 
করোনাক্রান্ত হলেও তিনি মোটামুটি সুস্থ আছেন। সবার দোয়া চেয়েছেন তিনি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.