Breaking News

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক দিলেন জাকির হোসেন

জামালপুরের মেলান্দহে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক দিয়েছেন জাকির হোসেন জেকে (৩৫) নামে এক যুবক।

গত ৫ ডিসেম্বর মেলান্দহ উপজেলার চরবাণীপাকুরিয়া ইউনিয়নের রান্ধুণীগাছা গ্রামে এ ঘটনা ঘটে।সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

স্থানীয়রা জানান, জাকির এর আগে কয়েকবার তার স্ত্রীকে মৌখিকভাবে তালাক দিলেও বিষয়টি কেউ আমলে নেননি। তাই শেষ পর্যন্ত মসজিদের মাইকে ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘটনার দিন আসর নামাজ শেষ করে মুসল্লিরা মসজিদ থেকে বের হলে জাকির মসজিদে ঢুকে মাইকে সবার দৃষ্টি আকর্ষণ করে নিজের স্ত্রীকে তালাক দেন।

মাইকে ঘোষণা দেওয়ার পরই টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন তিনি নিজেই। এরপরই শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।জাকির হোসেন জানিয়েছেন, তার স্ত্রী ঝগড়াটে, বাড়িতে এসে না থাকায় তাকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। শরীয়ত মোতাবেকই তালাক দিয়েছেন।

কিছুদিনের মধ্যে আদালতের মাধ্যমে তালাকের নোটিশ পাঠাবেন বলেও জানান জাকিরবিষয়টি নিয়ে জাকির হোসেনের স্ত্রী শিখা জানান, বিষয়টি তিনি লোক মুখে শুনেছেন।

একইসঙ্গে অভিযোগ করে শিখা বলেন, ১০ বছর ধরে বিয়ে হলেও নির্যাতনের শিকার হয়ে স্বামীর বাড়িতে টিকতে পারেননি একদিনও। এখন নির্যাতনের ভয়ে দিনমজুর বাবার বাড়িতে থাকছেন। জাকির হোসেন বিয়ে করেছেন একাধিক। এ নিয়ে আদালতে মামলাও চলমান।

Type and hit Enter to search

Close