Breaking News

বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

স্কুল থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ নিয়েছিল ৮০ শিক্ষার্থী। সবাই পেয়েছে বৃত্তি। শতভাগ বৃত্তি পাওয়ায় শিক্ষার্থীদের অন্য রকম সংবর্ধনা দিল বিদ্যালয় কর্তৃপক্ষ। তাদেরকে হেলিকপ্টারে করে উপজেলা ঘুরিয়ে দেখানো হয়েছে। 

এমন আয়োজন ছিল সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুলে। আজ সোমবার সকালে শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম।

এরপর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। চারজন শিক্ষার্থীকে নিয়ে হেলিপক্টারে ঘুরিয়ে দেখানো হয় নিজ উপজেলা। এভাবে ২০ বারে হেলিকপ্টারে চড়ে বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থী।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে আয়োজিত সভায় আরো অতিথি ছিলেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনপ্রধান অতিথির বক্তব্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শাহ আজম বলেন, ব্যতিক্রমী এ আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় আরো উৎসাহিত করবে।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন বলেন, শিক্ষার্থীদের আরো ভালো পড়ালেখা করার উৎসাহ প্রদানের লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থী স্বর্ণা ও সুমসা বলে, আমাদের বাবা-মা ও শিক্ষকরা সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করেন। এই আয়োজন আমাদের পড়ালেখায় মনোযোগী হতে আরো অনুপ্রেরণা জোগাবে

Type and hit Enter to search

Close