রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

গরু চোর ধরিয়ে দিতে পারলে লাখ টাকা পুরস্কার ঘোষণা দিলেন আলেম চেয়ারম্যান

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার ৮নং চর কাদিরা ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ ‘গরু চোর’ ধরতে পারলে লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন। চোর ধরে আনলে পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি। রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের আউলিয়া নগররস্থ আতহারুল উলুম মোহাম্মদিয়া মাদ্রাসার আয়োজনে তিন দিনব্যাপী তালিমি ইজতেমার আখেরি বয়ানে এ ঘোষণা দেন তিনি।

মাহফিলে উপস্থিত লোকজনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা আমাকে অন্তত একজন চোর ধরিয়ে দেন। ধরিয়ে দিতে পারলে আমি এক লাখ টাকা পুরস্কার দেব।

মাওলানা খালেদ সাইফুল্লাহ ৮নং চরকাদিরা ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত ২ বারের চেয়ারম্যান। এবং তিনি একই দলের কেন্দ্রীয় উপদেষ্টা । তিনি হুজুর চেয়ারম্যান ও কমলনগরের পীর হিসেবেও পরিচিত।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক মাস ধরে চরকাদিরা ইউনিয়নে বেশ কিছু গরু চুরি হয়। এমনকি চেয়ারম্যানের নিজেরও তিনটি গরু চুরি হয়। সম্প্রতি ইউনিয়নের লতিফ দুগ্ধ খামারের প্রহরীর হাত-পা বেঁধে পিকআপে উঠিয়ে ৫টি গরু চুরি হওয়ার ঘটনায় মানুষের মাঝে চরম হতাশা ও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ বলেন, আমার ইউনিয়নে কয়েক মাস ধরে গরু চুরি ঘটনা বেড়ে চলেছে। সম্প্রতি একটি খামারে ঢুকে নৈশপ্রহরীর হাত-পা বেঁধে ৫ টি গরু নিয়ে গেছে চোরের দল। আমারও তিনটি গরু চুরি করা হয়েছে। এ চুরি বন্ধে সকলকে সচেতন থাকতে হবে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, চোর ধরতে চেয়ারম্যানের পুরস্কার ঘোষণার বিষয়টি জানা নেই। এছাড়া চেয়ারম্যানের গরু চুরির ঘটনাও আমাদেরকে জানানো হয়নি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.