বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

বাসুলিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সখীপুরের আমিনুল

স্নাতক শেষ করেছেন আমিনুল ইসলাম (২৪)। দেশে ভালো চাকরি হবে না ভেবে সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিয়েছিলেন। ঈদের পরই ফ্লাইট। কেনাকাটা করতে সখীপুরের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল শহরে যাওয়ার পথে আজ বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনায় নিহত হয়েছেন আমিনুল। 

বাসাইল উপজেলার বাসুলিয়া এলাকায় নলুয়া-বাসাইল সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। নিহত আমিনুল টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের রতনপুর খন্দকারপাড়া গ্রামের জোয়াহেরুল ইসলামের ছেলে। 

যাদবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন, আমিনুল ভদ্র ছেলে ছিলেন। তিনি সিঙ্গাপুরে যাওয়ার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমিনুলের মামাতো ভাই শাহজালাল মিয়া বলেন, আমিনুল এবার সরকারি সাদত কলেজ থেকে ইতিহাস বিষয়ে স্নাতক পাস করেছেন। 

এখানে ভালো চাকরি হবে না চিন্তা করে স্বপ্নপূরণে সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঈদের দুই দিন পর তাঁর ফ্লাইট ছিল। ঈদের কেনাকাটা করতে এবং আরও কিছু জরুরি কাজে আজ বেলা ১১টার দিকে মোটরসাইকেলে তিনি টাঙ্গাইলে যাচ্ছিলেন। 

পথে বাসাইল উপজেলার বাসুলিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সড়কে ছিটকে পড়ে আমিনুল ঘটনাস্থলেই মারা যান। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.