শনিবার, ২৫ মে, ২০২৪

টাঙ্গাইলে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

নিরাপদ সড়ক চাই(নিসচা)এর সম্মানিত চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব এস এম আজাদ হোসেনের টাঙ্গাইলে শুভাগমন উপলক্ষে নিরাপদ সড়ক চাই(নিসচা) টাঙ্গাইল জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

শুক্রবার ২৪মে বিকেলে টাঙ্গাইল শহরে ভিসতা শোরুম উদ্ভোধন উপলক্ষে আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, 'পথ যেন হয় শান্তির মৃত্যুর নয়, এই শ্লোগানে নিরাপদ সড়ক চাই (নিসচা) সারা বাংলাদেশে সড়ক দুর্ঘটনা রোধে ও জনসচেতনতা সৃষ্টিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। 

আপনারা যারা এই আন্দোলনের সঙ্গে জড়িত তাদেরকে আরো সক্রিয় ও দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।' এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই(নিসচা) টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি ফিরোজ আহমেদ বাচ্চু, সহ-সভাপতি হাজী মোঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, যুগ্মসাধারণ সম্পাদক মহিবুর রহমান মুক্ত, সাংগঠনিক সম্পাদক মামুন জামান, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান বিজু, আইন সম্পাদক সেতারুজ্জামান রিপনসহ ভিসতার কর্মকর্তা ও জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.