বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি জোয়াহেরুল ইসলাম ও বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়ের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেেেছ। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজারে এ ঘটনা ঘটে। এতে বর্তমান এমপির সমর্থকদের হামলায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামের সমর্থিত বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। 

আহতরা হলেন- উপজেলা আ.লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ার, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক খন্দকার কামরুল হাসান, উপজেলা আ.লীগের সদস্য আসাদুজ্জামান লিটন, হাতীবান্ধা ইউনিয়ন আ, লীগের যুগ্ম আহবায়ক শাহজালাল, উপজেলা যুবলীগের সদস্য আজমত আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আল আমিন শিকদার, ছাত্রলীগ নেতা হুরায়রা খানসহ অনেকেই। 

গুরুতর আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, হামলার ঘটনাস্থলে পেশাগত দায়িত্ব পালন কালে স্থানীয় সাপ্তাহিক সখীপুর বার্তা পত্রিকার সাংবাদিক জাহিদ হাসানকে হামলাকারীরা হাতুড়ি ও লোহার রড দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে ওই সাংবাদিকের মাথা, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

অন্যদিকে, সাবেক ও বর্তমান এমপি সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। যে কোনো মুহুর্তে আরও সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থম থমে অবস্থা বিরাজ করছে। সাবেক এমপি জোয়াহেরুল ইসলামের সমর্থিতদের র্শীর্ষ পর্যায়ের নেতারা এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.