সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

মির্জাপুরে ৩ ক্লিনিক মালিককে ২০ হাজার টাকা জরিমানা

 

টাঙ্গাইলের মির্জাপুরে তিন ক্লিনিক মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। লাইসেন্স বিহীন অবৈধ ও নোংরা পরিবেশে বিধি বহির্ভূতভাবে ক্লিনিক ও হাসপাতাল পরিচালনা করায় এ জরিমানা করা হয়।

বৃহস্পতিবারম (২৫ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাসুদুর রহমান এই জরিমানা আদায় করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মির্জাপুর উপজেলা সদর, জামুর্কী, গোড়াই ও বাঁশতৈল ইউনিয়নে ২০/২৫টি ক্লিনিক ও হাসপাতাল রয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমানের নেতৃত্বে উপজেলা সদরের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে অভিযান চালানো হয়।
 এসময় মির্জাপুর জেনারেল হাসপাতালকে পাঁচ হাজার, মির্জাপুর চক্ষু হাসপাতাল পাঁচ হাজার ও সিয়াম ডিজিটাল ক্লিনিকের মালিকের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম, উপজেলা সেনিটারী ইন্সপেক্টর ইসরাত জাহান, ইপিআই এজাজুল হক প্রমুখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.