Breaking News

কালিহাতীতে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর গন-সংযোগ অব্যাহত

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি :টাংগাইলের কালিহাতীর ৪ আসনে দ্বাদশ নির্বাচন কে সামনে রেখে  সাবেক আওয়ামী লীগের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

তারি ধারাবাহিকতায় কালিহাতীর বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে গন সংযোগ করে যাচ্ছেন। ভোর সকাল হতে গভীর রাত অব্দি নিজেকে জনসেবায় নিয়োজিত রখেছেন।তিনি ১৯৭০ সালে প্রদেশিক নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হয়েছেন। তিনি মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠন ছিলেন, এই সাবেক আওয়ামী লীগের বর্ষিয়ন নেতার জনপ্রিয়তা কালিহাতীর আনাচে-কানাচে ছিটিয়ে রয়েছে। 

বিভিন্ন গ্রাম গঞ্জে জরিপ চালিয়ে দেখা গেছে কালিহাতীর সর্বস্তরের জনগণে মুখে মুখে একটি নাম বার বার উচ্চারিত হচ্ছে লতিফ সিদ্দিকী, লতিফ সিদ্দিকী।  লতিফ সিদ্দিকী মানুষের মনের মনিকোঠায় ভালবাসার জায়গা করে নিয়েছেন। কালিহাতীর মাটি লতিফ সিদ্দিকীর ঘাঁটি। কালিহাতী ৪ আসনে নৌকার মনোনয়ন পেয়ে মাঠে আছেন আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম। 

জাতীয় পার্টি হয়ে লড়বেন লিয়াকত আলী, আরেক স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ব্যারিষ্টার শুক্লা সিরাজ সহ আরো কয়েক জন।মাঠ-ঘাট চুষে বেড়াচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী। তাই বলা যায় যতগুলি প্রার্থী রয়েছে তাদের থেকে সবদিক দিয়ে একধাপ এগিয়ে রয়েছে জননেতা আবদুল লতিফ সিদ্দিকী।

Type and hit Enter to search

Close