INFO Breaking
Live
wb_sunny

Breaking News

সখীপুরে ৪ ইউপিতে নৌকা চান ২৮ জন

সখীপুরে ৪ ইউপিতে নৌকা চান ২৮ জন

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলে সখীপুর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ২৮ জন। 

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে (মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিনে) দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেন তারা। 

বুধবার (৭জুন) আওয়ামী লীগের দপ্তর সূত্রে এ তথ্য জানা যায়। 

৫ নং হাতীবান্ধা ইউনিয়নে দলীয় মনোনয়নের জন্য আদেনপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন ৭ জন। তারা হলেন- নরেশ চন্দ্র সরকার, শাজাহান খান রবীন, রনি আহমেদ, হুময়ুন আহমেদ, রুহুল আমীন রতন, শিউলি আক্তার ও ফজলুর রহমান ফাইজল।
 
৬নং কালিয়া ইউনিয়নে ৯ জন। তারা হলেন- এসএম কামরুল হাসান, জামাল মিয়া, মোতালেব হোসেন সিকদার, শাহাদত হোসাইন শাহজাহান, আবদুল কুদ্দুছ মাস্টার, দেলোয়ার হোসেন সাথী, কামাল হোসেন সিকদার, সারোয়ার আলম পলাশ সিকদার ও তৌহিদুল ইসলাম। 

৯ নং হতেয়া-রাজাবাড়ি ইউনিয়নে ৪ জন। তারা হলেন- মো. গিয়াস উদ্দিন, আবদুল লতিফ খান, বাবুল হক শিকদার ও আতিকুর রহমান জুয়েল। 

১০ নং বড়চওনা ইউনিয়নে ৮ জন। তারা হলেন- আজহারুল ইসলাম, শফিকুল ইসলাম সবুর, ইউসুফ আলী ভূঁইয়া, নজরুল ইসলাম চৌধুরী, নুরুল ইসলাম তালুকদার, জালাল উদ্দিন জাহিদ মিজানুর রহমান ও মোস্তফা কামাল মাস্টার।

ঘোষিত তফসিল অনুযায়ী এসব ইউনিয়নে ভোট হবে আগামী ১৭ জুলাই।