Breaking News

কালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
পবিত্র রমজান উপলক্ষে স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিভিন্ন ইউনিয়নের কল্যাণ ট্রাস্টের সদস্যদের  মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের মহা-সচিব ব্যারিস্টার সার ওয়াত সিরাজ শুক্লা।

সোমবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঈদ সামগ্রী বিতরণ করেন শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শেখ শফিকুল ইসলাম, বাংড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী মেম্বার, শাজাহান সিরাজের সাবেক এপিএস আনোয়ার হোসেন বাবলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, কালিহাতী ছাত্রদলের সাবেক সভাপতি রশিদুল ইসলাম রতন, বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মহসিন, ভূঞাপুর ইব্রাহীম খাঁ কলেজের সাবেক ভিপি হযরত আলী সরকার প্রমুখ।
কালিহাতী উপজেলার দুটি ইউনিয়নের প্রায় ৩শতাধিক পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে- ৩ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি ছোলা, ১ কেজি পেয়াজ ও একটি দুধের প্যাকেট।

বিতরণ অনুষ্ঠানে শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা বলেন, আমার বাবা এই কালিহাতীর মানুষের জন্য কাজ করে গেছেন। আজ তার মেয়ে হিসেবে আমি আপনাদের পাশে এসেছি। আমি আপনাদের নিয়ে কালিহাতীর সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। আমি কোন ভোটের রাজনীতি করি না। আমি মেহনতি মানুষের পাশে থাকতে চাই। আমি আপনাদের সেবা করে আমার বাবার স্বপ্ন পূরণ করতে চাই।

Type and hit Enter to search

Close