Breaking News

কালিহাতী থানার মোল্লা আজিজুর রহমান তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি সহ থানার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় আবারও টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান। এই নিয়ে তৃতীয় বারের মতো তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মাসিক আইনশৃঙ্খলা মিটিংএ কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমানকে এ পুরষ্কারে ভূষিত করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন ও কালিহাতী সার্কেল এএসপি সহ জেলার অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ।

পুরষ্কার প্রাপ্তিতে ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, আমি জেলার পুলিশ সুপার স্যার সহ সকল সিনিয়র স্যারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার এ অর্জনে দায়িত্ব আরও বেড়ে গেল। সামনের দিনগুলোতে আরও উদ্দীপনা নিয়ে কাজ করব। আমার এ অর্জন আমার সকল সহকর্মীদের। এসময় তিনি আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সহায়তা করার জন্য কালিহাতীবাসিকে আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এর আগে ওসি মোল্লা আজিজুর রহমান গত বছরের নভেম্বর মাসে এবং চলতি বছরের জানুয়ারি মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন।

Type and hit Enter to search

Close