রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

সখীপুরে আ'লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

খাঁন আহম্মেদ হৃদয় পাশা সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আ’লীগের কর্মসূচির অংশ হিসেবে সখীপুরে উপজেলা আ’লীগের উদ্যোগে শান্তি মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। 
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগ কার্যালয় থেকে মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে মুখতার ফোয়ারা চত্বরে এসে জমায়েত হয়ে বক্তব্য রাখেন নেতারা।

টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সখীপুর
ইউ.সি.সি.এ লি:এর চেয়ারম্যান কে.বি.এম রুহুল আমিনের সঞ্চালনায় উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ শওকত শিকদার, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বিএনপি ও জামাতের গুজব,সন্ত্রাসী কর্মকাণ্ড, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ করে আ’লীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন।

অন্যান্যদের মধ্যে মিছিল ও সমাবেশে উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান বুলবুল, আজহারুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক ডি.এম শরিফুল ইসলাম শফি, সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর তারেক, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আক্কাছ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন সাথি ,খলিলুর রহমানসহ উপজেলা আ’লীগ ,যুবলীগ, ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.